ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত বেড়ে ১৪

ফরিদপুর: ফরিদপুরের বাস ও পিকআপভ্যানের সংঘর্ষের ঘটনায় মো. ইকবাল হোসেন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪ জনে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুরের দিকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত চারজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত ১৪ ব্যক্তিরা হলেন- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সত্তরকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে মিলন মোল্লা ওরফে রফিক (৫৫), স্ত্রী সুমি বেগম (৩০), দুই ছেলে মো. আবু সিনান (৩) ও মো. রুহান মোল্লা (৮), একই গ্রামের ওহাব মোল্লার স্ত্রী মর্জিনা বেগম (৭৩), আলফাডাঙ্গা উপজেলার চর বাকাইল গ্রামের রশিদ খানের ছেলে তবিবুর খান (৫৫), বেজিডাঙ্গা গ্রামের মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও মেয়ে নুরানী আক্তার (২), একই গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), কুসুমদী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৩৫), হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে কোহিনুর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন্নেছা (৭০), ইব্রাহিম খানের স্ত্রী সূর্য বেগম (৪০) এবং বোয়ালমারীর কুমরাইল গ্রামের মো. ইকবাল হোসেন (৩৫)।

জানা গেছে, ঘটনাস্থলে ১১ জন নিহত হন। আহত সাতজনকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পথমধ্যে একজন ও হাসপাতালে আরও একজন মারা যান। এর মধ্যে ইকবাল হোসেন নামে একজনকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান তিনি।  

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে মাগুরায় যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। আহত সাতজনকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে নেওয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা এবং আহতদের প্রত্যেককে তিন লাখ টাকা করে সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।