ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মাদকসহ আটক, পরে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
ফরিদপুরে মাদকসহ আটক, পরে কারাদণ্ড

ফরিদপুর: জেলার বোয়ালমারীতে মাহফুজুর রহমান শেখ (৪৪) নামে এক ব্যক্তিকে মাদকসহ আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়।

সোমবার (২২ এপ্রিল) দুপুরের দিকে আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান। দণ্ডপ্রাপ্ত মাহফুজুর রহমান পৌর সদরের দক্ষিণ কামার গ্রামের বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান ও ফরিদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক আতাউর রহমান মাহফুজুর রহমান শেখকে বোয়ালমারী পৌর সদরের দক্ষিণ কামার গ্রাম এলাকা থেকে আটক করেন। আটকের সময় তার কাছ থেকে দুটি গাঁজার পুরিয়া উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৪২(১) ধারায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান বলেন, মাদকসহ মাহফুজুর রহমান শেখকে আটক করা হয়। আটকের পর আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৪২ (১) ধারায় এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।