ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস অবরোধের প্রভাব নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস অবরোধের প্রভাব নেই

রাঙামাটি: বান্দরবানে যৌথবাহিনীর অভিযানের নামে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বৃহস্পতিবার (২৫এপ্রিল) ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস অবরোধ পালন করছে প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

পুরো জেলায় এই আঞ্চলিক সংগঠনের ডাকা অবরোধের কর্মসূচি পালন করা হচ্ছে।

তবে জেলা শহরে তাদের কর্মসূচি শীতল রয়েছে। সংগঠনটি বলছে কয়েকটি বিশেষ মহলের অনুরোধে তাদের কর্মসূচি শহরে শীতল রাখা হয়েছে।

এদিকে সর্বশেষ পাওয়া তথ্য মতে, জেলার সড়ক ও নৌপথের দূর পাল্লার যানবাহনগুলো যথা সময়ে ছেড়ে গেছে। কোথাও কোনো দুর্ঘটনার খবর পাওয়া যায়নি।

এর আগে ২৩ এপ্রিল আঞ্চলিক সশস্ত্র সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতির মাধ্যমে অবরোধ পালনের বিষয়টি ঘোষণা করা হয়।  

অবরোধ পালনকালে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, পানি-বিদ্যুতের সংযোগ প্রদান ও মেরামতের কাজে ব্যবহৃত গাড়ি, জরুরি ওষুধ, সংবাদপত্র ও সাংবাদিক পরিবহনকারী যান অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।