ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবগঙ্গায় মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
নবগঙ্গায় মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ

নড়াইল:  নিখোঁজের দুই দিন পর নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদী থেকে আলিফ বিশ্বাস (২২) নামের এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।  

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় লোকজন উপজেলার হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের পার্শ্ববর্তী নবগঙ্গা নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আলিফ বিশ্বাস উপজেলার পেড়লী ইউনিয়নের পেড়লীস্থান গ্রামের তনু বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্বজন সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ এপ্রিল) আনুমানিক সন্ধ্যায় আলিফ বাড়ি থেকে বের হয়। এর আগেও তিনি বিভিন্ন সময় বাড়ি থেকে চলে যেতেন এবং দুই-তিনদিন পর ফিরে আসতেন। আবারও তিনি এমন করতে পারেন ভেবে স্বজনরা কোথাও কোনো অভিযোগ না করে নিজেদের মতো খুঁজতে থাকেন। আজ দুপুরে মাধবপাশা গ্রামের স্থানীয়রা নবগঙ্গা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে কালিয়া থানা পুলিশকে জানায়। পরে বড়দিয়া নৌপুলিশ ফাঁড়ির পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে আলিফের স্বজনেরা মাধবপাশা এলাকায় এসে মরদেহটি আলিফের বলে শনাক্ত করেন।  

বড়দিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহাদ চৌধুরী বাংলানিউজকে বলেন, স্বজনরা জানিয়েছেন যুবকটি প্রতিবন্ধী ছিল। মঙ্গলবার থেকে তিনি নিখোঁজ হয়। এ বিষয়ে অপমৃত্যুর মামলা দিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।