ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খানসামায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
খানসামায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারি গ্রেপ্তার

দিনাজপুর: জেলার খানসামা উপজেলায় জুয়া খেলার সরঞ্জামাদিসহ এক ইউপি সদস্যসহ আট জুয়ারিকে আটক করেছে থানা পুলিশ।  

শনিবার (২৭ এপ্রিল) তাদের আদালতে সোপর্দ করা হয়।

এরআগে, শুক্রবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার ভেড়ভেড়ী মাগুরমারী এলাকার থেকে মাগুরমারী উচ্চ বিদ্যালয় সংলগ্ন ভুট্টাক্ষেত থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের ওয়াহেদ শেখের ছেলে ইউপি সদস্য মাজেদুল ইসলাম মানিক (৩৮) ও হারোয়া মিশনপাড়া এলাকার মৃত হাফেজ উদ্দিনের ছেলে নূরল ইসলাম মাশান (৬০), সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের মৃত নশেদুল্ল্যাহ সরকারের ছেলে ফজলুল হক (৫১), চিরিরবন্দরের সাতনালা ইউনিয়নের মৃত ফরমান আলীর ছেলে মোকলেছুর রহমান (৫৫), খানসামা উপজেলার টংগুয়া মাঝপাড়ার ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে সুধীর চন্দ্র রায় (৪২), টংগুয়া মতিশাপাড়ার অতুল রায়ের ছেলে নারায়ণ রায় (২১), টংগুয়া মাঝাপাড়ার বাবুল রায়ের ছেলে মানিক চন্দ্র রায় (২০) এবং টংগুয়া জোদ্দারপাড়ার অর্জুন রায়ের ছেলে অনিমেষ রায় (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, মাগুরমারী স্কুলের পেছনের পরিত্যক্ত জায়গায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খানসামা থানা পুলিশ শুক্রবার (২৭ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে ওই আটজনকে গ্রেপ্তার করে। এ সময় জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু শেষে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।