ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদগাঁওয়ে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
ঈদগাঁওয়ে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রতীকী ছবি

কক্সবাজার: জেলার ঈদগাঁওয়ে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় অন্তত আটজন আহত হয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) বেলা ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

হতাহতদের নাম ও পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি জানিয়ে ওসি বলেন, হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ঈদগাঁওয়ের খোদাইবাড়ী এলাকায় কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এছাড়া আরও আটজন আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈদগাঁও স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন।

নিহতদের লাশ মালুমঘাট হাইওয়ে থানায় রাখা হয়েছে। এছাড়া হতাহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি শুভরঞ্জন চাকমা।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।