ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে অটোরিকশায় পিকআপ ভ্যানের চাপায় বাবা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ৬, ২০২৪
চাঁদপুরে অটোরিকশায় পিকআপ ভ্যানের চাপায় বাবা-ছেলে নিহত

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় অটোরিকশা দুমড়ে মুচড়ে বাবা-ছেলে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশার আরও তিন যাত্রী।

  তারা সবাই গরু ব্যবসায়ী।

সোমবার (৬ মে) দুপুর দেড়টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হাজীগঞ্জ উপজেলার গন্দব্যপুর ইউনিয়নের মোল্লা বাড়ির আবু তাহের মোল্লা (৫৫) ও তার ছেলে মামুন মোল্লা (২৫)।

আহতরা হলেন-একই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী (৫৮), শাহ আলম (৪০) ও মনির হোসেন (৩০)। তারা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

স্থানীয়রা ও নিহতদের স্বজন আল-আমিন জানান, বাবা-ছেলেসহ পাঁচজন সিএনজি চালিত অটোরিকশায় করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। পথে গোগরা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলে নিহত হন। এসময় আহত হন আরও তিন যাত্রী।  

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহত এবং আহত সবাই গরুর ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, পিকআপ ভ্যান ও অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপ ভ্যানের চালক ঘটনার পর পালিয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মে ৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।