ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে সাংবাদিককে মারধরের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, মে ১৯, ২০২৪
বেলকুচিতে সাংবাদিককে মারধরের অভিযোগে মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক আবু মুসার ওপর হামলা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

শনিবার (১৮ মে) সন্ধ্যায় সাংবাদিক আবু মুসা বাদী হয়ে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীসহ ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১০/১৫ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

আবু মুসা দৈনিক মানবজমিন পত্রিকার বেলকুচি উপজেলা প্রতিনিধি।  

মামলায় তিনি উল্লেখ করেছেন, বৃহস্পতিবার দুপুরে সোহাগপুর এ এস উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির বিরুদ্ধে হওয়া অভিযোগের তদন্তের জন্য শিক্ষা বোর্ড থেকে টিম আসে। আমি ও সবুজ সরকার নামে অপর এক সাংবাদিক সেখানে সংবাদ সংগ্রহে যাই। তদন্ত শেষে দেখতে পাই বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র সাজ্জাদুল হক রেজার ওপর আসামিরা হামলা করে। আমি ওই সময়ের ছবি তুলতে গেলে আসামিরা ক্ষিপ্ত হয়ে আমার ওপর হামলা করে। এ সময় আমার মোবাইল ফোন, দৈনিক মানবজমিন পত্রিকার পরিচয়পত্র ছিনিয়ে নেয় এবং আমাকে এলোপাতাড়ি কিল ঘুসি মারতে থাকে। বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ করে।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় এজাহার দেওয়ার পর শনিবার সন্ধ্যায় মামলাটি এন্ট্রি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মে ১৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।