ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, মে ২৫, ২০২৪
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় ট্রাকের ধাক্কায় আহত বিল্লাল হোসেন মুন্সি (২০) নামে এক মাদরাসাশিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ মে) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় বন্ধুরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

মৃত বিল্লালের বন্ধু রিফাত হোসেন জানান, তারা কয়েকজন বন্ধু মিলে খিলক্ষেত এলাকার একটি স্থানে অনুষ্ঠানে যাওয়ার সময় রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় বিল্লাল। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

মৃত বিল্লাল হোসেনের ভাই মারুফ হোসেন মুন্সি জানান, তাদের বাড়ি কুমিল্লার চান্দিনা থানার বামুটিয়া মহিচাইল গ্রামে। তাদের বাবার নাম খুরশীদ আলম মুন্সি। বর্তমানে বিল্লাল বনানী মহাখালী আমতলী এলাকায় পরিবারের সঙ্গে থেকে স্থানীয় একটি মাদারাসায় হাফেজি পড়তো।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।