ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ক্ষতিগ্রস্ত ও আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
ক্ষতিগ্রস্ত ও আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ

বরিশাল: ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্ত ও আশ্রয় নেওয়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা শুকনো খাবার বিতরণ করা হয়েছে।  

সোমবার রাতে বরিশাল নগরের সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের আশ্রয়কেন্দ্রে ও বরিশাল অডিটোরিয়ামে আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

 

তিনি বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে। ঘূর্ণিঝড় রিমালের প্রভাব স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলা প্রশাসনের এ খাদ্য সহায়তা চলমান থাকবে।

এদিকে জেলা প্রশাসক বরিশালের নির্দেশনায় বরিশাল জেলার ১০টি উপজেলায় বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেওয়া ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়া ঘূর্ণিঝড় রিমালে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝেও খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। অপরদিকে ব্যক্তি উদ্যোগেও বরিশালের বিভিন্ন এলাকায় অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন অনেকে।

বরিশালের বানারীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মাওলাদ হোসেন সানা দিনভর প্লাবনের পানিতে আটকে পড়া মানুষদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন। আবার হিজলা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনও বৈরী আবহাওয়ার মধ্যে দিনের বেলায় ক্ষতিগ্রস্ত মানুষদের খোঁজখবর নিয়েছেন। তাদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।