ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুন ১, ২০২৪
গাজীপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলীর গাবতলী এলাকায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১ জুন) দুপুরে কালিয়াকৈর উপজেলার গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো- কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলীর গাবতলী এলাকার লতিফুর রহমানের ছেলে তানজিম আহমেদ (৭) ও উপজেলার কান্দাপাড়া এলাকার মনির হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (৮)। নিহত দুজন সম্পর্কে মামা-ভাগিনা।

এলাকাবাসী ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কালিয়াকৈর উপজেলার গাবতলী এলাকায় নানা বাড়ি বেড়াতে যায় বায়েজিদ হোসেন। শনিবার সকালে গাবতলী এলাকায় নানা বাড়ির পাশে পুকুর পাড়ে বসে মামা তানজিমের সঙ্গে খেলাধুলা করছিল বায়েজিদ। হঠাৎ কিছুক্ষণ পর থেকেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাড়ির পাশে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ওই পুকুরেও তাদের খোঁজাখুঁজি করেন স্বজনরা। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে তানজিম ও বায়েজিদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত তানজিম ও বায়েজিদ সম্পর্কে মামা-ভাগিনা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বাংলানিউজকে জানান, পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুন ০১, ২০২৪

আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।