ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ১১, ২০২৪
রাজধানীতে দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি এবং বংশালে চানখারপুল এলাকায় সড়ক দুর্ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ট্রেনের ধাক্কায় নিহত ব্যক্তির নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

তার বয়স হবে আনুমানিক ৩৫ বছর। অন্যদিকে বংশালে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আমিনুল ইসলাম (৪৮) নামে এক ব্যবসায়ী।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে কারওয়ান বাজার শুটকি পল্লি সংলগ্ন রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তি মারা যান। সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে চানখারপুলে হানিফ ফ্লাইওভারের ঢালে একটি পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আমিনুল ইসলাম মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন। তিনি জানান, কারওয়ান বাজার শুটকি পল্লি এলাকায় একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তি আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসে তেজগাঁও থানা পুলিশ। পরে চিকিৎসক তাকে বেলা পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

এছাড়া গতকাল রাত পৌনে ১২টার দিকে চানখারপুলে হানিফ ফ্লাইওভারের ঢালে একটি পিকআপভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি মারা যান। ঘটনার পরপর সড়কে থাকা লোকজন পিকআপ গাড়িকে জব্দ করে তার চালক মামুনকে মারধর করেন।

পরে বংশাল থানা পুলিশ আমিনুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাশাপাশি পিকআপভ্যান চালককেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত আমিনুল কেরানীগঞ্জে ওয়াশপুর এলাকার বাসিন্দা।

দুজনেই লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান এএসআই মাসুদ।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।