ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে নানা আয়োজনে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
বরিশালে নানা আয়োজনে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

বরিশাল: জেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে।

রোববার (২৩ জুন) সকাল ৬টায় দিবসটি উপলক্ষ্যে নগরের সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ৯টা থেকে বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, মহানগর আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সোহেল চত্বরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সভাপতি কে এম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

এছাড়া বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এদিন দুপুর ১২টায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বর থেকে সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও তার সহধর্মিনী লুনা আব্দুল্লাহর নেতৃত্বে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। এর আগে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৪টায় নগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় নগরীতে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।