ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
শ্যামনগরে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

সাতক্ষীরা: জেলার শ্যামনগরে ঘেরের বাসা থেকে আবুল হাসা‌ন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নম্বর সোরা গ্রামের একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আবুল হাসা‌ন (৩৫) ৯ নম্বর সোরা গ্রামের মুনসুর আলী মালীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত মধ্য রাতে সোরার খালপাড় এলাকায় তার নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যান আবুল হাসান। শনিবার সকালে ঘেরের বাসায় তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।

এ বিষয়ে তার বড় ভাই হুদা মালী বলেন, আবুল হাসান রাত ১২টার দিকে নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যান। এরপর সকালে আমি ও আমার চাচা ঘেরে আটন ঝাড়তে যাই। এক পর্যায়ে পাশের ঘেরের মালিক হাসানের মৃত্যুর খবর আমাদের জানান। আমরা দ্রুত ঘেরের বাসায় গিয়ে হাসানের ঝুলন্ত মরদেহ দেখতে পাই। সেখানে গিয়ে দেখা যায়, ঘেরের বাসার আড়ার সঙ্গে একটি চিকন লাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। তার এক পা খাটের ওপরে আর একটা পা মাটিতে পড়ে আছে।

হাসানের ভগ্নিপতি মিজানুর রহমান জানান, হাসানকে যেভাবে ঝুলতে দেখা গেছে সেটা আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। ওর (হাসানের) একটা পা খাটের ওপরে আরেকটি পা মাটিতে লেগে ছিল।  

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আপাতত অপমৃত্যুর মামলা হয়েছে। রিপোর্ট এলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।