ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাওরে মিলল নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
হাওরে মিলল নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে হাওরে ঘুরতে এসে পানিতে নেমে নিখোঁজ হওয়া আবিদুর রহমান (২৩) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

শনিবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে জেলার করিমগঞ্জ উপজেলার হাসানপুর হাওরের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে শুক্রবার (৫ জুলাই) বিকেল ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার হাসানপুর ব্রিজ এলাকায় ট্রলার থেকে হাওরের পানিতে নামলে তলিয়ে যান তিনি।

আবিদুর রহমান চট্টগ্রামের রাউজান উপজেলার মোবারকখীল গ্রামের হালদার খান চৌধুরী বাড়ির অধ্যাপক সারওয়ার জামান খানের ছেলে। তিনি ঢাকার উত্তরায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।  

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার আবিদুর রহমানসহ নয়জন বন্ধু মিলে কিশোরগঞ্জে হাওরাঞ্চলে বেড়াতে আসেন। বিকেল ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার হাসানপুর ব্রিজ এলাকায় ট্রলার থেকে হাওরে নামলে পানিতে তলিয়ে যান তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে শনিবার দুপুর ২টার দিকে হাসানপুর হাওরের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া মরদেহ করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক জানান, উদ্ধার হওয়া মরদেহ করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা থানা পুলিশ গ্রহণ করবে।  

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।