ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

জয়পুরহাটে স্বাভাবিক হতে চলেছে জনজীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
জয়পুরহাটে স্বাভাবিক হতে চলেছে জনজীবন

জয়পুরহাট: কোটা সংস্কার আন্দোলনে একটানা কয়েকদিন কারফিউ ও ১৪৪ ধারা জারি থাকায় জনমনে আতঙ্ক থাকলেও বুধবার (২৪ এপ্রিল) থেকে শুক্রবার (২৭ এপ্রিল) পর্যন্ত কারফিউ শিথিল করায় জয়পুরহাটে অফিস আদালত খোলা থাকায় জনজীবনে স্বস্তি দেখা গেছে। পাশাপাশি রাস্তাঘাটেও মানুষের উপস্থিতি বৃদ্ধি পেয়েছে।

জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী জানান, সরকারের নির্দেশনা মোতাবেক জয়পুরহাট জেলায় মঙ্গলবার কারফিউ শিথিল করা হয়েছিল এবং বুধবার বেলা ১১টা থেকে অফিস আদালত খোলা থাকায় জনমনে স্বস্তির পাশাপাশি রাস্তাঘাটে যান চলাচল বৃদ্ধি পেয়েছে।  

জনজীবনে স্বস্তি দেখা দেওয়ায় জেলার অভ্যন্তরে পাঁচ উপজেলা রুটে বাস-মিনিবাস চলাচল শুরু হয়েছে। পাশাপাশি দূর পাল্লার বাসও চলছে যাত্রী চাহিদা অনুযায়ী।

সোনালী, ন্যাশনাল, প্রাইম ও আইএফআইসি ব্যাংক জয়পুরহাট শাখা ঘুরে দেখা যায়, সাধারণ মানুষ বিদ্যুৎ ও পানির বিল পরিশোধ এবং টাকা লেনদেন করতে পারায় স্বস্তি প্রকাশ করেন।  

জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, জননিরাপত্তায় পুলিশ সর্বদায় সতর্ক রয়েছে। জেলা জজ কোর্টেও জন সাধারণের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।