ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
আদিতমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪ প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুল আজিজ (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন কলেজছাত্রীসহ চারজন।

বুধবার (৩১ জুলাই) বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী সোনালী ব্যাংক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল আজিজ পাটগ্রাম উপজেলার সরকারের হাটের মুসলিমপাড়ার বাসিন্দা।

আহতরা হলেন- হাতীবান্ধা উপজেলার দিঘিরহাট এলাকার সামছুল হক (৪০), আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের স্কুলশিক্ষক আলম মিয়ার মেয়ে রংপুর সরকারি সিটি কলেজের শিক্ষার্থী ইসরাত জাহান ইভা (১৮) ও একই কলেজের শিক্ষার্থী রংপুর সিগারেট কোম্পানি এলাকার লিজা আক্তার (১৮) ও আদিতমারী এলাকার সাইদ মিয়া (৫৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কাকিনা থেকে আদিতমারী আসছিল যাত্রীবাহী একটি অটোরিকশা অপর দিক লালমনিরহাট থেকে কাকিনা যাচ্ছিল অপর একটি যাত্রীবাহী অটোরিকশা। সোনালী ব্যাংক এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসকরা আব্দুল আজিজকে মৃত ঘোষণা করেন। অপর চারজনকে ভর্তি করা হয়েছেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।