ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

মেহেরপুর পৌর মেয়রসহ ২৮ জনের নামে হত্যা মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
মেহেরপুর পৌর মেয়রসহ ২৮ জনের নামে হত্যা মামলা

মেহেরপুর: হত্যা চেষ্টার অভিযোগে মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনসহ ২৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন নাহারের আদালতে এই মামলাটি দায়ের করেন যুবদল নেতা ইমন বিশ্বাস।

মামলার বাদীর পক্ষের আইনজীবী অ্যাড. মারুফ আহমেদ বিজন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক সদর থানাকে এফআইআরের নির্দেশ দিয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন- জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরণ, যুবলীগ নেতা নাহিদ, রিয়েল, সোহানুর রহমান বাদশা, মেহেরপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুবলীগ নেতা মাহাবুব খা, লিখন, ইয়ানুস, তুফান, সাজিজুর রহমান সাজু, কাজল দত্ত, আব্দুল হাই, মেজবাহ উদ্দিন, সাংবাদিক মিজানুর রহমান অপু, রিফাতুল, মাহাবুব ডালিম, শারাফত আলী, হীরক, জাহাঙ্গীর, ফাহাদ, সহিদুজ্জামান সুইট, আঙ্গুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান মিঠু ও আলমগীর হোসেন। এছাড়া মামলায় অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৫
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।