ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

ময়মনসিংহ: ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্স ও বিভিন্ন গণমাধ্যমে সন্ত্রাসী হামলা-ভাঙচুরের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক ও পাঠক সমাজ।  

রোববার (২৫ আগস্ট) বিকেল ৪টায় ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার ঘটনাটি স্বাধীন সাংবাদিকতার ওপর হস্তক্ষেপ বলে অভিযোগ করেন মানববন্ধনকারীরা।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার নিন্দা জানিয়ে সাংবাদিক নেতারা বলেন, মিডিয়ায় হামলা স্বাধীন সাংবাদিকতার ওপর হুমকি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে জড়িতদের শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় বিচারহীনতার কারণে এ ধরনের ঘটনায় পুনরাবৃত্তি ঘটতে পারে। তাই সংবাদপত্র ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া যাবে।

সমাবেশে বক্তব্য দেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি ও সাংবাদিক নেতা মোশাররফ হোসেন। এছাড়া আরও বক্তব্য দেন- দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক নিয়ামুল কবীর সজল, বাংলানিউজের জেলা প্রতিনিধি আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈয়দ মাহফুজুর রহমান নোমান, শুভ সংঘের সৈয়দ মুবিন, সাংবাদিক এমএ মোতালেব, মোজাম্মেল হক খোকন, জগলুল পাশা রুশু, গোলাম কিবরিয়া, এনামুল হক, আব্দুল আজিজ, নাজমুস শাকিব, নুরুজ্জামান, কামরুজ্জামান মিন্টু, এনায়েতুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।