ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

‘সমন্বয়ক পরিচয়ে বিতর্কিত কর্মকাণ্ড করলে ছাড় নয়’  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
‘সমন্বয়ক পরিচয়ে বিতর্কিত কর্মকাণ্ড করলে ছাড় নয়’  

ময়মনসিংহ: ময়মনসিংহের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে সমন্বয়ক পরিচয়ে বিতর্কিত কর্মকাণ্ড করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বৈষম্যবিরোধী আন্দোলনের ময়মনসিংহ জেলার সমন্বয়ক মো: আশিকুর রহমান আশিক।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার ইউসি উচ্চ বিদ্যালয় ও রাঘবপুর পশ্চিম পাড়া জামে মসজিদ ও মন্দির প্রাঙ্গণে রাষ্ট্র সংস্কারের পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

 

মো: আশিকুর রহমান আশিক বলেন, শুনেছি আমার নাম ও পরিচয় ব্যবহার করে একটি অসাধুচক্র নিজ স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস ও প্রতিষ্ঠানে বিতর্কিত কর্মকাণ্ড করছে। আমি এই ধরনের কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে আমিসহ অন্য সমন্বয়কদের নাম ও পরিচয় ব্যবহার করে কেউ কোনো ধরনের বিতর্কিত কর্মকাণ্ড করলে ছাড় দেওয়া হবে না।  

সঠিক তথ্য পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন এই ছাত্রনেতা।

এ সময় বৈষম্যবিরোধীদের পক্ষ থেকে স্থানীয় মসজিদ, মন্দির ও মাদরাসা প্রাঙ্গণে নানান জাতের বনজ ও ফলজ গাছের শতাধিক চারা রোপণ করা হয়। এতে আরও উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থী আলী হোসাইন, ফাহমিদ রেদওয়ান, জাহিদ হাসানসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীরা।    

উদ্বোধনী অনুষ্ঠানে সমন্বয়ক মো: আশিকুর রহমান বলেন, রাষ্ট্র সংস্কারের পাশাপাশি সবাইকে পরিবেশের ভারসাম্য রক্ষায় উদ্যোগী ভূমিকা পালন করতে হবে। এ লক্ষ্যে আমরা জেলার প্রতিটি মসজিদ, মন্দির ও বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছি। পর্যায়ক্রমে এই কর্মসূচি প্রত্যেকটি উপজেলার গ্রামে গ্রামে ছড়িয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময় : ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪,  ২০২৪ 
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।