ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুদি দোকান কর্মচারী হত্যা মামলায় সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
মুদি দোকান কর্মচারী হত্যা মামলায় সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২

ঢাকা: বৈষম্যবিরোধী আন্দোলনে রাজধানীর বনশ্রী এলাকার মুদি দোকানের কর্মচারী মিজানুর রহমান হত্যা মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে আজিমুল ও ওবায়দুলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আজিজুল হক ও স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. ওবায়দুল ইসলাম রানা।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিম মোহাম্মদ মিজানুর রহমান ছিলেন খিলগাঁও থানার বনশ্রী এলাকায় একটি মুদি দোকানের কর্মচারী। গত ১৯ জুলাই ভিকটিম জুমার নামাজ আদায় করে বিকেল তিনটার দিকে দোকান খোলার জন্য বাসা থেকে বের হন। সে সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গোলাগুলি চলছিল। খিলগাঁও থানার বনশ্রী এলাকায় পৌঁছালে কোনো কিছু বুঝে ওঠার আগেই ভিকটিম বাম পায়ে গুলিবিদ্ধ হন। পরে ভিকটিমের স্ত্রী, বোন ও ভগ্নিপতির সহায়তায় নিকটস্থ অ্যাডভান্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। রক্তপাত বন্ধ না হওয়ায় ভিকটিমকে দ্রুত আগারগাঁও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরেও রক্ত বন্ধ না হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে বিকেল ৫ টা ৪০ মিনিটে মারা যান। এ ঘটনায় ভিকটিমের বাবা কামাল হোসেন মোল্লা গত ২ সেপ্টেম্বর খিলগাঁও থানায় মামলা করেন।

তিনি আরও জানান, গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।