ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাছের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
গাছের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মালবাহী কাভার্ডভ্যান উল্টে চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে হাইওয়ে পুলিশের শাহপরী ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান একই দিন ভোরে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের উখিয়ার রাজাপালং ইউনিয়নের কাঁশিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও আনুমানিক বয়স ২৮ থেকে ৩০ বছর বলে জানান তিনি।

স্থানীয়দের বরাতে মোস্তফা কামাল বলেন, কাঁশিরবিল এলাকায় টেকনাফমুখি মালবাহী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে কাভার্ডভ্যানটি সড়কের পাশে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত গাড়ির চালককে স্থানীয়রা উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের ধারণা, চালক গাড়ি চালানোর সময় ঘুমের ঘোরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনাটি ঘটেছে। নিহতে পরিচয় নিশ্চিতে পুলিশ খোঁজখবর নিচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৪
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।