ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে নিহত ১ 

  সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
খুলনায় ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে নিহত ১ 

খুলনা: খুলনার পাইকগাছায় মসজিদে দান করা ছাগল বিক্রিকে কেন্দ্র করে সংঘর্ষে এক মুসল্লি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার শ্যামনগর পশ্চিম পাড়া জামে মসজিদে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কপিলমুনি ইউনিয়নের শ্যামনগর পশ্চিম পাড়া জামে মসজিদে স্থানীয় এক ব্যক্তি ছাগল দান করে। জুমার নামাজ শেষে মসজিদ কমিটির পক্ষ থেকে ছাগলটি বিক্রির পদক্ষেপ নেন। নগদ ছাড়া বাকিতে বিক্রি হবে বলে মসজিদ কমিটি থেকে ঘোষণা করা হলে এ নিয়ে উপস্থিত ক্রেতা দুপক্ষের মুসল্লি তর্ক-বির্তকের একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহত হন। পরে  তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক শ্যামনগর গ্রামের মৃত মোসলেম গাজীর ছেলে ফজর আলী গাজীকে (৫৫)  মৃত ঘোষণা করেন। আহত অন্যান্যরা হলেন ফজর আলীর জামাই শাহীন (৪০), মোস্তফা গাজী (৪৫) ও তার ছেলে বুলবুল গাজী (২২)।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি দাস বলেন, মারপিটের ঘটনায় ফজর আলী গুরুতর জখম ও আঘাতপ্রাপ্ত হন। হাসপাতালে নেওয়ার সময় পথে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, অক্টোবর ১৮,   ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।