ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ঘরে মিলল দম্পতির মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
সিদ্ধিরগঞ্জে ঘরে মিলল দম্পতির মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়ার ঘর থেকে মো. আবুল কালাম (৬২) ও আমেনা বেগম ময়না (৫৭) নামে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় পাইনাদী মধ্যপাড়া পাইনাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে প্রবাসী আবুল কালাম আজাদের ভাড়াটিয়া বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃত মো. আবুল কালাম মিজমিজি বাতানপাড়া এলাকার খলিল মুন্সীর ছেলে ও আমেনা বেগম ময়না একই এলাকার আরব আলী শেখের মেয়ে। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতির থানার বালুরচর এলাকায়।

খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) এস এম জহিরুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি আল মামুনসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন।

বাড়ির লোকজন জানায়, দুপুর ২টায় তাদের সাড়া-শব্দ না পেয়ে দরজা খোলা থাকায় ঘরের ভেতর স্বামী মো. আবুল কালাম ও তার স্ত্রী আমেনা বেগম ময়নার মরদেহ খাটে দেখতে পান। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করার ব্যবস্থা করেন।

বাড়িওয়ালার স্ত্রী রোকেয়া বেগম বলেন, তারা স্বামী-স্ত্রী গত এক বছর ধরে তাদের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল। তার দুই ছেলে বিয়ে করে অন্যত্র বসবাস করে।

বড় ছেলে মো. মানিক বলেন, তার মা ক্যানসারের রোগী ছিলেন। বাবাও ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তার ধারণা একজনের মৃত্যু দেখে আরেকজন স্ট্রোক করে মারা গেছেন।

আবদুল মতিন নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, উভয় দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন। তাদের দুই ছেলে সন্তান আছে। ওরা দুজন গাড়ি চালক। তারা মা-বাবাকে রেখে আলাদা বসবাস করেন।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. তরিকুল ইসলাম রাত সাড়ে ৮টায় বলেন, স্বামী-স্ত্রীর এক সঙ্গে মরদেহ উদ্ধার করা হয়েছে। সিআইডি’র ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।