ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে প্রাইভেটকার-ভ্যানগাড়ির সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
গোপালগঞ্জে প্রাইভেটকার-ভ্যানগাড়ির সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ: গোপালগঞ্জে প্রাইভেটকার ও ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষে জিকরুল মোল্লা (৬৫) না‌মে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে প্রাইভেটকারের তিন যাত্রী।

রোববার (২০ অক্টোবর)সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত জিকরুল মোল্লা বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের বাসিন্দা।  

স্থানীয় সূ‌ত্রে জানা‌ গে‌ছে, ঢাকা থেকে খুলনাগামী একটি প্রাইভেটকার ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে ভ্যানচালক নিহত হন।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) আসাদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, প্রাইভেটকার ও ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভ্যানগাড়িটি দুমড়ে মুচড়ে যায় গিয়ে চালক নিহত হন। প্রাইভেটকারটি রাস্তার পাশে খাঁদে পড়ে যায়। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে তারা গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠা‌নো হয়।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।