ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাধবপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে ৬ বাংলাদেশি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
মাধবপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশকালে ৬ বাংলাদেশি আটক সংগৃহীত ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় এক দম্পতি ও দুই কিশোরীসহ ছয় বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১৯ অক্টোবর) রাতে বিজিবি সরাইল ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মঈনুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলেন- মাধবপুর উপজেলায় দুর্গাপুর গ্রামের মৃত প্রমত সরকারের ছেলে রঙগোমং সরকার (৪৩), রঙগোমংয়ের স্ত্রী বন্দনা সরকার (৪০), তাদের মেয়ে লাকি সরকার (১৯) ও আঁখি রানী সরকার (১৪), একই গ্রামের বিমল সরকারের স্ত্রী কৃষ্ণ দাস সরকার (৩০) ও মেয়ে প্রীতি রানী সরকার (১৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার ভোরে তিন কিশোরীসহ ছয় নারী-পুরুষ বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করছিলেন। খবর পেয়ে ধর্মঘর ফাঁড়ির বিজিবি সদস্যরা সীমান্ত পিলার ১৯৯৬/২১ এর আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান করে। পরে সেখান থেকে তাদের আটক করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সীমান্তে আটক ছয়জনের মধ্যে আঁখি ও প্রীতির অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। বাকী চারজনের বিরুদ্ধে বিজিবির পক্ষ থেকে পাসপোর্ট আইনে মামলা দিয়ে হবিগঞ্জ আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।