ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটের মোল্লাহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১৬ আহত ৪০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, জুন ৬, ২০১০

বাগেরহাট : ঢাকা-খুলনা মহাসড়কের বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাওলা মাদ্রাসাঘাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১৬ জন নিহত ও কমপে ৪০ জন আহত হয়েছে। আজ বুধবার ভোরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।



নিহতদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ট্রাকচালক সাতীরার মনিরুজ্জামান (৪৫), বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলা গ্রামের শরিফুল (২৫), রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের এ্যানি (৪),  একই উপজেলার ধলদা গ্রামের মোজাফ্ফর হোসেন (৩২) এবং খুলনার দেবাশীষ (৩৫)। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাকী নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের খুলনা, ফকিরহাট ও মোল্লাহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর সাড়ে ৪ টার দিকে গাওলা মাদ্রাসাঘাট নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা মংলাগামী মেঘলা পরিবহনের (ঢাকা মেট্রো- ব- ১৪-০৬৩৫) একটি নৈশ কোচের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা- অ-৩৪৮) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস ও ট্রাক দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাক চালক, মহিলা ও শিশু সহ ১৪ জন নিহত হন।   আহত হন বাসের অন্তত ৪০ যাত্রী। মারাতœক আহত ২৮ জনকে খুলনা, মোল্লাহাট ও  ফকিরহাট হাসপাতালে ভর্তিকরা হয়। এদের মধ্যে ফকিরহাট হাসপাতালে আরো ২ জনের মৃত্যু হয়।

খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার খন্দকার ফরিদুল ইসলাম, এএসপি মিজানুর রহমান, মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. আব্দুল হাকিম ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা প্রায় ৪ ঘন্টা ধরে উদ্ধার তৎপরতা চালান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫২১ ঘন্টা, ২ জুন, ২০১০
প্রতিনিধি/এএইচএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।