ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভারত থেকে পাওয়া ঋণ রেলওয়ের উন্নয়ণের জন্য ব্যয় হবে: সুরঞ্জিত

আশুগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১১
ভারত থেকে পাওয়া ঋণ রেলওয়ের উন্নয়ণের জন্য ব্যয় হবে: সুরঞ্জিত

আশুগঞ্জ: রেলমন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন,ভারত সরকারের কাছ থেকে ঋণের ৮হাজার কোটি টাকা রেলওয়ের উন্নয়নের জন্য ব্যয় করা হবে। বর্তমান সরকার রেলকে সারা বিশ্বের সাথে যোগাযোগ করার লক্ষ্যে ইতোমধ্যে বার্মা হয়ে চীনে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে।

এজন্য সকল প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মঙ্গলবার রাত ৯টায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শ্রম কল্যান কেন্দ্রের মাঠে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্র আয়োজিত ৯দিন ব্যাপী বিজয় মেলার ৮ম দিনের অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, অতীতের সরকার বাংলাদেশকে এ ঘরে করে রেখেছিল। কিন্তু বর্তমান সরকার দেশকে বিশ্বের সঙ্গে যোগাযোগের সকল চেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশে এখন সংঘাতপূর্ণ রাজনীতি চলছে। কারণ দেশে প্রধান দুই নেত্রী কারও সঙ্গে কেউ সু-সম্পর্ক রাখছে না। শুধু মাএ মাঝে মধ্যে সংসদে এলে একজন আরেক জনকে উকি দিয়ে দেখে।

অনুষ্ঠানে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সভাপতি ডাঃ আবদুল্লাহ-আল-মাহমুদ নজরুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রসাশক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সৈয়দ এমদাদুল বারী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীক, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রসাশক আব্দুল মান্নান, পুলিশ সুপার জামিল আহাম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।