ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চার উপসচিবসহ জনপ্রশাসনে রদবদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, জুন ৬, ২০১০

ঢাকা: জনপ্রশাসনের চার উপ-সচিব এবং সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে রদবদল করা হয়েছে। আজ বুধবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আলাদা আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।



প্রজ্ঞাপনে শিা মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন উপসচিব মো. ওবায়দুল আজমকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, ওএসডি উপসচিব মো. মনিরুল ইসলামকে শিা মন্ত্রণালয়ে, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপসচিব মো. রাকিব হোসেন সংস্থাপন মন্ত্রণালয়ে এবং পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক (উপসচিব) আব্দুল্লাহ আল মহসিন চৌধুরী সংস্থাপন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অপর প্রজ্ঞাপনে সাতীরার জেলা প্রশাসক কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. সাজেদুর রহমানকে খুলনার বটিয়াঘাটা, ফেনী জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) আবু সাঈদ চৌধুরীকে চট্টগ্রামের আনোয়ারা, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মোহাম্মদ ফজলে আজমকে গাজীপুরের কালিগঞ্জ, দিনাজপুরের বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আজাদুর রহমানকে মেহেরপুরের মুজিবনগর এবং গোপালগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. গোলাম রাব্বীকে দিনাজপুরের বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।
গাজীপুরের কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মান্নানকে জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ের সচিবালয় শাখায় এবং খুলনার বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামানকে পরবর্তী পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ের এপিডি অনু বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া ঢাকা আইন কমিশনের জ্যেষ্ঠ সহকারী সচিব (যুগ্ম-জেলা জজ) মো. মাহবুবর রহমান সরকার এবং ঢাকার যুগ্ম-জেলা জজ মো. আউয়ালকে আইন ও বিচার বিভাগের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশের স্থানীয় সময় ১৮৪৫ ঘন্টা, ২ জুন, ২০১০
ইউবি/এএইচএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।