ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে দীর্ঘ যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে দীর্ঘ যানজট মহাসড়কে দীর্ঘ যানজট

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের নলকা মোড় থেকে হাটিকুমরুল গোলচত্বর ও কোনাবাড়ী মফিজ মোড় পর্যন্ত অন্তত ১৪ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুর থেকে দফায় দফায় যানজট সৃষ্টি হওয়ায় যাত্রীদের দুর্ভোগে পড়তে হচ্ছে। যানজটের কবল থেকে রক্ষা পেতে নলকা মোড় থেকে সিরাজগঞ্জ শহর হয়ে মুলিবাড়ি সংযোগ সড়ক হয়ে মহাসড়কে যাচ্ছে শত শত যানবাহন।

শ্যামলী, নাবিল ও হানিফ পরিবহনসহ বেশ কয়েকটি বাসের চালক এবং সুপারভাইজার বাংলানিউজকে জানান, নলকা ব্রিজ থেকে যানজট সৃষ্টি হয়েছে। ব্রিজের একটি লেন বন্ধ থাকার কারণে উভয় পাশের অন্তত ১৪ কিলোমিটার এলাকায় যানজট রয়েছে। যানজট থেকে রক্ষা পেতে শহর দিয়ে গাড়ি ঢোকাতে হচ্ছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, নলকা সেতুর মেরামত কাজের জন্য একটি লেনে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। এতে যখনই যানবাহনের চাপ বাড়ছে তখনই যানজট সৃষ্টি হচ্ছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।  

বিকেলের দিকে সেতুর মেরামত কাজ শেষ হলে যান চলাচল পুরোটাই স্বাভাবিক হয়ে যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।