ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে খাদ্য অধিকার আইন বাস্তবায়নে নাগরিক সংলাপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
বরিশালে খাদ্য অধিকার আইন বাস্তবায়নে নাগরিক সংলাপ নাগরিক সংলাপে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী ও প্রতিনিধিরা, ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে খাদ্য অধিকার আইন বাস্তবায়ন প্রসঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সঙ্গে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

খাদ্য অধিকার বাংলাদেশ বরিশাল জেলা শাখার আয়োজনে শুক্রবার (২১ ডিসেম্বর) বেলা ১১ টায় নগরের অশ্বিনী কুমার হলে এ সংলাপ অনুষ্ঠিত হয়। এতে রাজনৈতিক দলের নির্বাচনী ইশতেহার ও খাদ্য অধিকার প্রসঙ্গে আলোচনা করা হয়।


 
খাদ্য অধিকার বাংলাদেশ বরিশাল জেলা শাখার সভাপতি আনোয়ার জাহিদের সভাপতিত্বে সংলাপে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা পরিষদের জেলা সভাপতি রাবেয়া খাতুন, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরি দুলাল, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান আক্তার শিরিন, জাতীয় পার্টির বরিশাল-৫ আসনের প্রার্থী একে এম মরতুজা আবেদিন, গণতান্ত্রিক বাম জোটের প্রার্থী অধ্যাপক আবদুস ছত্তার।

দেশের ৩ কোটি ৫৫ লাখ অতি দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য ও পুষ্টি অধিকার প্রতিষ্ঠায় খাদ্য অধিকার আইন প্রণয়ন ও বাস্তবায়নের দাবি জানান হয়। সংলাপে অংশগ্রহণকারী বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী ও প্রতিনিধিরা তাতে একাত্মতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।