ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
রাজধানীতে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রী আটক আছমা

ঢাকা: রাজধানীর মধ্য বাসাবোর একটি বাড়িতে কিশোরী গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রীকে আটক করেছে পুলিশ। এসময় নির্যাতিত গৃহকর্মী আছমাকে (১২) উদ্ধার করে ভিক্টিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

আছমার জবানিতে নির্যাতনের বর্ণনা দিয়ে ফেসবুক ভিত্তিক কমিউনিটি গ্রুপ ‘উই আর বাংলাদেশ (ওয়াব)’ একটি ভিডিও পোস্ট করেন ওই বাড়ির প্রতিবেশী তকি উদ্দিন। এরপর ভিডিওটি রাজধানীর সবুজবাগ থানার নজড়ে আসলে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) মধ্য বাসাবোর ১৬৯/১ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে ভবনটির তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় আছমাকে।

এ সময় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় গৃহকর্ত্রী সেলিনা আক্তার শিলাকে (৪২)।

বৃহস্পতিবার রাতেই আছমার ভাই রুহুল আমিন সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, আছমার ভাইয়ের দায়ের করা মামলায় গৃহকর্ত্রী শিলাকে গ্রেফতার দেখানো হয়েছে।

ভিডিওতে নিজের ওপর হওয়া নির্যাতনের বর্ণনা দিয়ে আছমা বলেন, গৃহকর্মী শিলা তাকে বলেছেন, ‘তোরে যদি মাইরা বস্তার মধ্যে ফালায়া দেই কেউ আমাদের কিছু করতে পারবে না’ গৃহকর্তা মোস্তফা কামাল চাঁদপুর আদালতের আইনজীবী বলেও জানান আছমা।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এসএইচএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।