ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

লাকসামে বাসের ধাক্কায় একই পরিবারের ৪ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
লাকসামে বাসের ধাক্কায় একই পরিবারের ৪ জন নিহত দুর্ঘটনাকবলিত অটোরিকশা। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার লাকসামে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় উপজেলার কালিয়াচৌ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- বাহার মিয়া ( ৫০), তার শাশুড়ি গোলাপ নাহার (৭০), তার স্ত্রী পারুল বেগম (৪০) ও তাদের সন্তান জান্নাতুল মাওয়া (১)। এ ঘটনায় আরও একজন চিকিৎসাধীন রয়েছে।  

লাকসাম হাইওয়ে ক্রসিং ফাঁড়ির উপ-পরিদর্শক জসিম উদ্দীন জানান, রাস্তার কাজ চলমান থাকায় এক পাশ দিয়েই গাড়ি চলছিল। বিআরটিসির একটি বাস কুমিল্লার দিকে যাচ্ছিল। পথে উপজেলার কালিয়াচৌ এলাকায় নোয়াখালীমুখী একটি অটোরিকশাকে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই বাহার ও তার শাশুড়ি গোলাপ নাহার মারা যান। পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পারুল ও জান্নাতুলের মৃত্যু হয়। হাসপাতালে দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক নাফিজ। ঘটনার পরই ঘাতক বাসটি আটক করা হয়েছে।

নিহত বাহারের ভাতিজা মীর হোসেন জানান, নিহতদের বাড়ি লালমাইয়ের পরতি গ্রামে। এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে মনোহরগঞ্জের নাথেরপেটুয়া যাচ্ছিল তারা।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa