ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

বান্দরবানে গৃহবধূকে হত্যা করে স্বামীকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
বান্দরবানে গৃহবধূকে হত্যা করে স্বামীকে অপহরণ প্রতীকী ছবি

বান্দরবান: বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে পাইনু মারমা (৩০) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে তার স্বামী রেথোয়াই মারমাকে (৪০) অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

বুধবার (৫ জানুয়ারি) শেষ রাত ৩টার দিকে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়ায় এ ঘটনা ঘটে।


  
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৩টার দিকে ৫-৬ জনের একটি অস্ত্রধারী দল থংজমা পাড়ার রেথোয়াই মারমার বাড়িতে ঢুকে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যেতে চাইলে তার স্ত্রী বাঁধা দেন। এসময় সন্ত্রাসীরা তাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
 
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, একজনকে হত্যা ও একজনকে অপহরণের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যা ও অপহরণের মূল কারণ এখনো জানা যায়নি।
 
এর আগে গত ৪ জানুয়ারি বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শশুরবাড়িতে বেড়াতে এসে অস্ত্রধারী সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন মংক্যচিং মার্মা (৩৫) নামে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক দল (জেএসএস) এর এক সক্রিয় কর্মী।
 
বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa