ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালী হাসপাতালের ডোবায় রোগীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
নোয়াখালী হাসপাতালের ডোবায় রোগীর মরদেহ

নোয়াখালী: ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পিছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ (৪৫) নামে এক রোগীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরআগে, হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হন ওই রোগী।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম পলাশ জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাও গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

তার স্ত্রী আয়েশা বেগম বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার সকালে স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়লে পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়। ভর্তির বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি বেডে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে দিলে ৭টার দিকে হাসপাতালের সামনে ওষুধটি আনতে যান তিনি। ওষুধ নিয়ে ফিরে এসে পলাশকে বেডে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোজখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার দুপুরে কোয়ার্টারে লোকজনের মাধ্যমে জানতে পারেন একটি মরদেহ পাওয়া গেছে। সেখানে গিয়ে তিনি মরদেহটি পলাশের বলে শনাক্ত করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে সেখানে পানিতে পড়ে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।