ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

ভাতিজাকে খুনের দায় স্বীকার: চাচার জবানবন্দি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
ভাতিজাকে খুনের দায় স্বীকার: চাচার জবানবন্দি

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে ফারিয়াব আখঞ্জিকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার চাচা খালেদ আখঞ্জি। হবিগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সন্ধ্যায় ১৬৪ ধারায় খালেদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

আদালত পরিদর্শক আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন। জবানবন্দি গ্রহণ শেষে খালেদকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ফারিয়াবের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার আপন চাচা আব্দুল খালেদ আখঞ্জির বিরোধ ছিল। এর জের ধরে গত ২৩ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় ফারিয়াবের স্ত্রীকে মারপিট করেন খালেদ। এ নিয়ে ঝগড়া হলে খালেদ তার ভাতিজা ফারিয়াবের পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যান। পরে আহত ফারিয়াবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরদিন নিহত ফারিয়াবের স্ত্রী কবিতা আক্তার বাদী হয়ে খালেদ আখঞ্জি, তার স্ত্রী লাকী আক্তার ও মেয়ে তন্নী আক্তারের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মঙ্গলবার দিবাগত রাতে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মর্দনা গ্রাম থেকে খালেদকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১২০, জানুয়ারি ০৭, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa