ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

বর্তমান সরকার গরীব-দুঃখী মানুষের: পরিবেশ মন্ত্রী

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
বর্তমান সরকার গরীব-দুঃখী মানুষের: পরিবেশ মন্ত্রী অসহায় পরিবারদের সাহায্যপ্রদান অনুষ্ঠানে জুড়ীতে পরিবেশ মন্ত্রী। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, ‘এ সরকার জনগণের ও গরীব দুঃখী মানুষের সরকার। এ সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবন যাপন করছে।

বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়-দুঃস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। ’

শুক্রবার (৭ জানুয়ারি) পরিবেশ মন্ত্রী মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত উপজেলার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুঃস্থ, অসহায় ও শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র, ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরির চেক এবং সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় গবাদি পশু বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশ মন্ত্রী আরও বলেন, ‘বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করে করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি। ’

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোনিয়া সুলতানার সভাপতিত্ব অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আলাউদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa