ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে আন্তঃজেলা চোর চক্রের ৯ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
ফরিদপুরে আন্তঃজেলা চোর চক্রের ৯ সদস্য আটক

ফরিদপুর: ফরিদপুরে আন্তঃজেলা চোর চক্রের নয় সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছে থেকে চোরাইকৃত ছয়টি মোটরসাইকেল, পাঁচটি ব্যাটারিচালিত ভ্যান ও নগদ তিন লাখ ৭১ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে ফরিদপুর জেলা পুলিশের আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. হেলালউদ্দিন ভূইয়া, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম।  

তিনি বলেন, জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের নয় সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আটক নয়জন হলেন- রায়েব আলী সরদার (৪০), মিন্টু সরদার (৩৬), আশরাফুল শেখ (৩২), মিজান শেখ (৪০), আলেপ মণ্ডল ওরফে সাগর (৩০), শেখ মোশারফ ওরফে মুছা (৪০), মোশারফ  হোসেন (৪০), মহাদেব দাস (৪০), রেজাউল করিম তোতা মুন্সি (৫০)।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।