ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশে ফিরে সতিনের ঘরে ওঠেন স্বামী, শুনেই প্রথম স্ত্রী খান বিষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
দেশে ফিরে সতিনের ঘরে ওঠেন স্বামী, শুনেই প্রথম স্ত্রী খান বিষ

মেহেরপুর: প্রবাসে জেল খেটে বাড়ি ফিরে দ্বিতীয় স্ত্রীর কাছে যাওয়ায় প্রথম স্ত্রী রোকেয়া খাতুন বিষপান করে আত্মহত্যা করেছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

রোকেয়া খাতুন গাংনী উপজলার হাড়াভাঙ্গা গ্রামের মাসুদ রানার স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

স্থানীয়রা জানান, মাসুদ রানা ৪ বছর আগে সৌদি আরবে যান। বৈধ কাগজপত্র না থাকায় তিনি দেশের পুলিশের হাতে ধরা পড়ে দীর্ঘদিন ধরে জেল খাটেন। মঙ্গলবার তিনি বাংলাদেশে এসে দ্বিতীয় স্ত্রী নারগিছ খাতুনের বাড়িতে ওঠেন। এতে অভিমানে প্রথম স্ত্রী রোকেয়া খাতুন নিজ বাড়িতে বিষপান করেন। বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি ক্লিনিতে নিয়ে যান। পরে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে মারা যান তিনি। বিদেশ যাওয়ার আগে মাসুদ রানা নারগিছ খাতুনের সঙ্গে পরকিয়া করে দ্বিতীয় বিয়ে করেন।

কাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু. আলম হুসাইন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছেছে। মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।