ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছুটি শেষে কর্মস্থলে ফেরা হলো না মিনারুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
ছুটি শেষে কর্মস্থলে ফেরা হলো না মিনারুলের ফাইল ছবি

দিনাজপুর: ছুটিতে গিয়েছিলেন বাড়িতে। সেখান থেকে আর কর্মস্থলে ফেরা হলো না মিনারুল (৩২) নামে এক এনজিও কর্মীর, গাড়ির ধাক্কায় পথেই প্রাণ হারাতে হয়েছে তাকে।

রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে দিনাজপুরের বিরামপুর উপজেলার দুর্গাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিনারুল নীলফামারীর জলঢাকা উপজেলার জমসের আলীর ছেলে। তিনি 'পদক্ষেপ' নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) বিরামপুর উপজেলার কাটরা শাখায় কর্মরত ছিলেন।  

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ছুটি শেষে রোববার মোটরসাইকেলে করে জলঢাকার বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন মিনারুল। পথে দুর্গাপুর এলাকায় একটি অজ্ঞাত গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।  

তিনি আরও বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। স্বজনরা এলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) করা হচ্ছে।  ঘাতক গাড়িটি এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।