ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ.ম. রেজাউলের নামে ‘মিথ্যা সংবাদের’ প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
শ.ম. রেজাউলের নামে ‘মিথ্যা সংবাদের’ প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিমের নামে ‘মিথ্যা ও ভিত্তিহীন’ সংবাদ প্রকাশের অভিযোগে পিরোজপুরের নাজিরপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয় কয়েক হাজার মানুষের অংশগ্রহণে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

উপজেলা পরিষদের সামনে থেকে বের হওয়া ওই মিছিলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের নাজিরপুর-পিরোজপুর সড়কে আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম ফরাজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তুহিন হালদার তিমির প্রমুখ।   

এ সময় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম একজন দুর্নীতিমুক্ত ও জনপ্রিয় নেতা। এজন্য তাকে বিতর্কিত করতে স্থানীয় একটি চক্রের সহযোগীতায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।