ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রুমায় গুলি, ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
রুমায় গুলি, ৪ জনের মৃত্যু বান্দরবানের পাহাড়ের ফাইল ছবি

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি ও রুমা উপজেলার সীমান্তবর্তী পাইন্দু ইউনিয়নের কানাপাড়ায় দু’পক্ষের গুলি বিনিময়ের সময় চারজনের মৃত্যু হয়েছে।  

মরদেহগুলো উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৫ মার্চ) সন্ধ্যায় কানাপাড়ায় গুলি বিনিময়ের ঘটনা ঘটে। রোববার সকালে পাশের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ঘেরাওমুখ পাড়ার সাংগু নদীর চরে চারজনের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয় বাসিন্দারা পুলিশকে বিষয়টি নিশ্চিত করলে সকালে নদীপথে নৌকায় করে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়।  

তবে কোন কোন গ্রুপের মধ্যে এ গুলি বিনিময় হয়েছে, বা এতে কোন গ্রুপের লোক মারা গেছেন, তাদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।  
 
এদিকে রোববার সকালে বান্দরবানের সাম্প্রতিক বিষয় নিয়ে পুলিশ সুপার জেরিন আখতার সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি জানান, চারজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন কোন পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়েছে তা পুলিশের টিম ফিরলে জানা যাবে।

এর আগে শনিবার বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীরা জেএসএসের সাবেক সদস্য উনু মং মার্মাকে (৪৫) গুলি করে হত্যা করে লাশও নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।