ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে পুলিশ বক্সের পাশেই দিনে-দুপুরে ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
সাভারে পুলিশ বক্সের পাশেই দিনে-দুপুরে ছিনতাই

সাভার (ঢাকা): সাভারে দিন-দুপুরে মহাসড়কে পুলিশ বক্সের পাশে ছিনতাইয়ের ঘটনায় সর্বস্ব হারিয়ে রাস্তার পাশেই বসে কান্নায় ভেঙে পড়েন ট্রাক চালক ও তার সহকারী।  
বুধবার (০৯ মার্চ) বেলা ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিন্ডবি এলাকায় পুলিশ বক্সের ঠিক উল্টো পাশে পাটুরিয়াগামী লেনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রংপুরগামী ট্রাকের ড্রাইভার উজ্জ্বায়েতুল ইসলাম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঢাকা-আরিচা মহাসড়কের সিন্ডবি এলাকায় পুলিশ বক্সের ঠিক উল্টো পাশে ট্রাক থামান। মুহূর্তেই একদল দুর্বৃত্ত তাকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ট্রাকটিতে থাকা অপর দুই সদস্যকেও জিম্মি করে মারধর করে এবং নগদ ২২ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। পাশেই দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা রিক্সাচালকের কাছ থেকে ছিনতাই হচ্ছে এমন খবর পেয়ে ঘটাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের ধাওয়া করলেও তারা দৌড়ে পালিয়ে যায়।

উজ্জ্বায়েতুল ইসলাম বলেন, প্রকৃতির ডাকে সাড়া দিতে মহাসড়কের পাশে ট্রাকটি থামান। এ সময় ৭ জন অস্ত্রহাতে তাকে ও ট্রাকের হেলপার সুমন মিয়াকেমারধর শুরু করে। পরে তাদের কাছ থেকে নগদ টাকাসহ সব কিছু ছিনিয়ে নেয়। পুলিশ সদস্যরা ছুটে এলেও ছিনতাইকারীরা পালিয়ে যায়। দিন দুপুরে প্রকাশ্যে মহাসড়কে ডাকাতি, ছিনতাই হলে আমরা কীভাবে চলবো?

ঘটনাস্থলের আশে পাশে বেশ কয়েক জন দোকানী ও পথচারীর সঙ্গে কথা বলে জানা যায়, মহাসড়কের ডেইরি গেইট এলাকার ফাঁকা জায়গায় প্রতিনিয়তই বিশেষ করে সন্ধ্যারাতে ছিনতাই হয়। পুলিশ সদস্যরা ডিউটি করলেও ছিনতাই কোনোভাবেই কমছে না।

পুলিশ বক্সে দায়িত্বরত সাভার হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) সাঈদুল ইসলাম  বলেন, ট্রাকে ছিনতাই হচ্ছে্ খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান কিন্তু ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। আজই প্রথম দিনে ছিনতাই হলো। সন্ধ্যা থেকে পুরো রাত আমাদের টিম ডেইরিগেইট থেকে সিএন্ডবি এলাকার মাঝে ফাঁকা জায়গাটিতে দায়িত্ব পালন করেন।


বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসএফ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।