ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকা-মাওয়া রোডের পাশে মিললো ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
ঢাকা-মাওয়া রোডের পাশে মিললো ব্যবসায়ীর মরদেহ

কেরানীগঞ্জ, ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া হাইওয়ের পাশে তেঘরিয়া এলাকায় আব্দুস সালাম (৫৪) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১০ মার্চ) বেলা ১২টার দিকে স্থানীয় লোকজন একটি মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

 

নিহত আব্দুস সালামের বাবার নাম হাজী আরশাদ আলী। তিনি শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার সেলামত গ্রামে। তিনি ঢাকার মিটফোর্ড এলাকায় ভাঙাড়ির ব্যবসা করতেন বলে জানিয়েছে তার এক সহকর্মী। নিহতের মুখে ও মাথায় আঘাতের চিহ্ন ছিল।

নিহতের ভাই মাসুদ রানা বাংলানিউজকে জানান, আমার ভাই গতকাল রাত ৮ থেকে নিখোঁজ ছিল। দুপুরে মোবাইল ফোনে জানতে পারি আমার ভাইয়ের মরদেহ পরে আছে দক্ষিণ কেরানীগঞ্জে। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের বিচার চাই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, বেলা ১২টার দিকে তেঘরিয়া বেবিস্ট্যান্ডের ঢাকা-মাওয়া রোডের ঢালে একটি পুকুর পাড়ে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠায়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।