ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গণধর্ষণ মামলার আসামি গাড়ি থেকে লাফিয়ে মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
গণধর্ষণ মামলার আসামি গাড়ি থেকে লাফিয়ে মৃত্যু!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর থানার গণধর্ষণ মামলার রকি (২২) নামে এক আসামি গাড়ি থেকে লাফিয়ে মারা গেছেন বলে অভিযোগ জানিয়েছে পুলিশ। তবে, হাসপাতাল কর্তৃপক্ষ দাবি করছে, সড়ক দুর্ঘটনা জানিয়ে পুলিশের একজন কনস্টেবল মরদেহ রেখে গেছেন হাসপাতালে।

বুধবার (২৩ মার্চ) সকাল ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রকির মরদেহ রেখে আসেন রতন মিয়া নামে একজন পুলিশ কনস্টেবল। নিহত রকি বন্দরের চিড়াইপাড়া নন্দকানন সরকারি কলোনীর মৃত শাহাজউদ্দিনের ছেলে।  

হাসপাতালে মরদেহ রেখে আসা কামতাল তদন্ত কেন্দ্রের কনস্টেবল রতন মিয়া জানান, ঘটনার বিস্তারিত জানতে আমার স্যারের সঙ্গে কথা বলেন প্লিজ।   

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, শনিবার (১৯ মার্চ) বন্দর থানার একটি গণধর্ষণ মামলার আসামি ছিলেন রকি। মঙ্গলবার (২২ মার্চ) রাতে সেই গণধর্ষণ মামলার বাদীর দুই ভাই তাকে দেখে ধরতে যায়। এ সময় সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে একটি গণপরিবহন থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন রকি। পরে তাকে হাসপাতালে নিয়ে যান ওই দুইজন। পরে খবর দেওয়া হলে পুলিশ যায়। এ ঘটনায় বাদীর দুই ভাই শহিদুল ও শরিফুলকে আটক করা হয়েছে।  
   
ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় মৃত্যু জানিয়ে হাইওয়ে পুলিশ মরদেহ রেখে গেছে হাসপাতালে। হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।