ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘ফাঁস হওয়া অডিও ক্লিপটি আমার নয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
‘ফাঁস হওয়া অডিও ক্লিপটি আমার নয়’

জামালপুর: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া হুমকির অডিও ক্লিপটি নিজের নয় বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম।

রোববার (২৭ মার্চ) বিকেল ৩টায় বগারচর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান মাসুম বলেন, ‘স্থানীয় এক যুবলীগ সদস্যকে মোবাইল ফোনে গালি ও হত্যার হুমকি দেওয়ার যে অডিও ফাঁস হয়েছে, তা আমার নয়। আমি তাকে কখনো ফোনে হুমকি দেইনি। পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগ সদস্য আলী হোসেন আমার ক্ষতি করার চেষ্টা করছেন। আমাকে ফাঁসাতে মিথ্যা অডিও রেকর্ডটি ফেসবুকে ছড়ানো হয়েছে। ’

‘গত ইউপি নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হই। এ কারণে স্থানীয় একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। আমাকে নানাভাবে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র করছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই তিনি এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি,’ যোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে বকশীগঞ্জ উপজেলা ও জেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

গত ২৫ মার্চ রাতে বগারচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য ও আলীরপাড়া গ্রামের বাসিন্দা আলী হোসেনকে চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম মোবাইল ফোনে হত্যার হুমকি দেন- এমন একটি অডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে ২৭ মার্চ বকশীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন চেয়ারম্যান মাসুম।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।