ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কে নির্মাণ সামগ্রী রাখার প্রতিবাদ করায় শিক্ষার্থীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
সড়কে নির্মাণ সামগ্রী রাখার প্রতিবাদ করায় শিক্ষার্থীকে মারধর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক বন্ধ করে নির্মাণ সামগ্রী রাখার প্রতিবাদ করায় ফাহিম মুনতাসির মামুন (১৭) নামের এক স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।  

রোববার (২৭ মার্চ) বিকেলে সদর উপজেলার নাটাই ইউপির বটতলী বাজারে এই হামলার ঘটনা ঘটে।

শিক্ষার্থী মুনতাসির বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নাটাই মধ্যপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।  

আহত মুনতাসিরের পরিবারের সদস্যরা জানান, নাটাই মধ্যপাড়া এলাকার প্রতিবেশী শফিক মিয়া তার বাড়ির নির্মাণ কাজ করছেন। এজন্য তিনি চলাচলের সড়ক ওপর নির্মাণ সামগ্রী রেখে সড়কটিকে বন্ধ করে ফেলেন। সকালে শিক্ষার্থী মুনতাসির বাড়ি থেকে বের হওয়ার সময় সড়কের ওপর নির্মাণ সামগ্রী রাখায় প্রতিবাদ করলে শফিক মিয়ার সঙ্গে তার বাদানুবাদ হয়। পরে মুনতাসিরের পরিবারের লোকজন শফিক মিয়ার সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করেন।  

বিকেলে মুনতাসির বটতলী বাজারে অবস্থানকালে শফিকের লোকজন তাকে ডেকে এনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তাদের হামলায় তার মাথা ও শরীরে বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরানুল ইসলাম জানান, এ বিষেয় খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।