ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বেনাপোলে অস্ত্র ও গুলিসহ কাউন্সিলর আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
বেনাপোলে অস্ত্র ও গুলিসহ কাউন্সিলর আটক

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দরে শ্রমিকদের ওপর বোমা হামলার অপরাধে বেনাপোলের পৌর কাউন্সিলর রাশেদ আলীকে (৪২) আটক করেছে যশোর ডিবি পুলিশ। এসময় তার বসত বাড়ি থেকে দুটি পিস্তল ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

শনিবার (২ এপ্রিল) ভোরে রাতে যশোরের গদখালি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আসামি রাশেদ আলী বেনাপোল পৌরসভার দিঘিরপাড় এলাকার মৃত আক্তার হোসেনের ছেলে।  

যশোর ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৮ মার্চ সকালে কাউন্সিল রাশেদ আলীর নেতৃত্বে বেনাপোল বন্দর এলাকায় শ্রমিকদের ওপর সন্ত্রাসী কর্মকাণ্ড ও বোমা হামলা চালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোরের গদখালি এলাকায় তার শ্বশুর বাড়িতে লুকিয়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরবর্তীকালে তার স্বীকারোক্তিতে জানায় তার একটি পরিত্যক্ত বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় ওয়ান সুটারগান পিস্তল, ৯ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।  

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার, গত ২৮ মার্চ আসামি রাশেদ কাউন্সিলরের নেতৃত্বে একটি গ্রুপ বেনাপোল বন্দরে প্রকাশ্য দিবালোকে ককটেল বিস্ফোরণসহ অবৈধ অস্ত্রগুলি দ্বারা গুলি বিস্ফোরণ ঘটায় বলে প্রমাণ পাওয়া যায়। তাকে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদে পুলিশ রিমান্ডের আবেদনসহ আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।