ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গ্যাস সংকট, রেস্টুরেন্টে ভিড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
রাজধানীতে গ্যাস সংকট, রেস্টুরেন্টে ভিড়

ঢাকা: পবিত্র রমজান মাসের প্রথম দিনে রাজধানীর বিভিন্ন এলাকায় তীব্র গ্যাস সংকট দেখা দিয়েছে। রোজার প্রথম দিনে এমন সংকট দেখা দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নগরবাসী।

রোববার (৩ এপ্রিল) রাজধানীর মিরপুর, মোহাম্মদপুর, পল্লবী ও রামপুরার বাসিন্দারা বাংলানিউজের মাধ্যমে এ ক্ষোভ প্রকাশ করেন।

রাজধানীবাসী জানিয়েছেন, কোনো পূর্ব ঘোষণা ছাড়াই রমজানের প্রথম দিনে এভাবে গ্যাস না থাকায় আমাদের বিপাকে পড়তে হয়েছে। এটা রমজানের প্রথম দিনে কোনো মতেই কাম্য নয়।

মোহাম্মদপুরের বাসিন্দা তানজিন আক্তার বাংলানিউজকে বলেন, কোনো পূর্ব ঘোষণা ছাড়াই এভাবে গ্যাস সংকট মেনে নেওয়া যায় না। সকাল থেকে কোনো রান্নাবান্না করা সম্ভব হয়নি। প্রথম রোজায় বাইরের খাবার কিনে খেতে হবে।  

সকাল থেকেই নিভু নিভু আগুনে কোনো কিছুই করা সম্ভব হয়নি বলে জানালেন মিরপুর শেওড়াপাড়ার বাসিন্দা নার্গিস কবির। তিনি বলেন, সকাল থেকেই আমাদের এখানে গ্যাস না থাকার মতো। কোনো কিছুই করা যাচ্ছে না। রমজানে এ রকম পরিস্থিতি হবে চিন্তাও করা যায় না।

এদিকে এসব এলাকায় হোটেল ও ইফতারের দোকানগুলোতে তীব্র ভিড় দেখা গেছে ক্রেতাদের। অনেক ক্রেতাকেই ইফতার না কিনেই বাড়ি ফিরতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।