ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে বিশ্ব পানি দিবস উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
বান্দরবানে বিশ্ব পানি দিবস উদযাপন

বান্দরবান: ‘ভূগর্ভস্থ পানি অদৃশ্য সম্পদ, দৃশ্যমান প্রভাব’ এই প্রতিপাদকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব পানি দিবস উদযাপন করা হয়েছে।

৪ এপ্রিল (সোমবার) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজনে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার জেলা প্রশাসকের কার্যালয়ে এসে সমবেত হয়।

পরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার,পানি উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী অরুপ চক্রবর্তী,সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীরসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

সভায় বক্তারা বলেন, মানুষের জীবনের সবচেয়ে প্রয়োজনীয় একটি জিনিস হলো পানি আর আমরা অনেকেই এই পানির সুষ্ঠু ব্যবহার করি না। এ সময় বক্তারা পানির যথাযথ ব্যবহার এবং খাল,নদী ও ঝিড়ির পানি রক্ষার জন্য সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।